বৃহস্পতিবার, সকাল ১০:৫৪, ১৪ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

সোমবার, ২৯, আগস্ট, ২০২২ 122 বার পড়া হয়েছে

ইসমাইলপুর সমাজ কল্যান সংঘের আলোচনা সভা ও কমিটি গঠন

শ্যামনগর (সাতাক্ষীরা) প্রতিনিধিঃ

ইসমাইলপুর সমাজ কল্যান সংঘের কমিটি গঠন অনুষ্ঠিত হয়েছে। ২৯ আগষ্ট রবিবার বিকাল ৫ টার সময় শ্যামনগর সদর ইউনিয়নের নকিপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের হল রুমে কমিটি গঠন ও আলোচনাসভা অনুষ্ঠিত হয়। উক্ত কমিটি গঠন ও আলোচনা সভায় প্রধান অতিথী হিসেবে উপস্থিত থেকে দিকনির্দেশনা মূলক বক্তব্য রাখেন সাতাক্ষীরা নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইবুনালের পিপি ও শ্যামনগর সদর ইউপি চেয়ারম্যান এ্যাডঃ এস এম জহুরুল হায়দার (বাবু)।

তিনি বলেন- “আমার ইউনিয়নে ২৫ টি গ্রামে ২৫ টি ক্লাব সক্রিয় করে সকলকে ঐক্যবদ্ধ করতে চাই, কারন আমি বিশ্বাস করি গ্রামে একটি সংঘবদ্ধ ক্লাব থাকলে সে গ্রামের সার্বিক উন্নয়ন দ্রæত সম্ভব এবং ছোট সমস্যাগুলোর সমাধানও সম্ভব”। এসময় উপস্থিত ছিলেন শ্যামনগর সদর ইউনিয়নের ৪, ৫ ও ৬ নং ওয়ার্ডের ইউপি সদস্য ও প্যানেল চেয়ারম্যান মিসেস দেলোয়ারা বেগম, শ্যামনগর উপজেলা অনলাইন নিউজ ক্লাবের সাবেক সভপতি মারুফ হোসেন (মিলন), শিক্ষক নূরুন্নবী, সহ ইসমাইলপুর গ্রামের চার শতাধিক গ্রামবাসী।

 

আলোচনা শেষে ইসমাইলপুর সমাজ কল্যান সংঘের আংশিক কমিটি গঠন করা হয়। উপস্থিত সকলের সর্বসম্মতিক্রমে রমজান আলীকে সভাপতি, মোঃ মোক্তার কয়ালকে সাধারন সম্পাদক এবং মোজাম্মেল হককে সাংগঠনিক সম্পাদক নির্বাচিত করা হয়। ছবির ক্যাপশন ঃ ইসমাইলপুর সমাজ কল্যান সংঘের আলোচনা সভা ও কমিটি গঠনে বক্তব্য রাখছেন চেয়ারম্যান এস এম জহুরুল হায়দার বাবু।


ট্যাগস :
নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
সবশেষ নিউজ