শুক্রবার, সকাল ৬:৩৪, ১৫ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

রবিবার, ০৪, সেপ্টেম্বর, ২০২২ 128 বার পড়া হয়েছে

নূরনগর মানবতার কল্যাণ ফাউন্ডেশন’র ১ম বর্ষ পূর্তি উপলক্ষে ফ্রী মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত

শ্যামনগর (সাতক্ষীরা) প্রতিনিধিঃ

সাতক্ষীরার শ্যামনগর উপজেলার নূরনগর মানবতার কল্যাণ ফাউন্ডেশন এর ১ম বর্ষ পূর্তি উপলক্ষে ফ্রী মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে।

গতকাল রবিবার (৪ সেপ্টেম্বর) সকাল ১০টায় নূরনগর মানবতার কল্যাণ ফাউন্ডেশন এর প্রতিষ্ঠাতা পরিচালক শেখ আল মামুন এর সভাপতিত্বে, সম্মানিত অতিথি হিসেবে উপস্থিতি থেকে ফ্রী মেডিকেল ক্যাম্পের শুভ উদ্বোধন করেন ও বক্তব্য প্রদান করেন, শ্যামনগর উপজেলা ভাইস চেয়ারম্যান সাঈদ উজ জামান সাঈদ, ডক্টর’স ডোর ডায়াগনস্টিক সেন্টার এর চেয়ারম্যান জনাব শেখ নাসিম হায়দার রিপন, সিডিও ইয়ুথ টিমের প্রতিষ্ঠাতা পরিচালক গাজী আল-ইমরান, ডক্টরস ডোর ডায়াগনস্টিক সেন্টার এর ব্যবস্থাপনা পরিচালক শেখ নাজমুল হাসান।

 

উক্ত ফ্রী মেডিকেল ক্যাম্পে চিকিৎসা সেবা প্রদান করেন, গাইনি, মা ও প্রসূতি রোগে অভিজ্ঞ ডাঃ মৌসুমি আক্তার মৌ (এমবিবিএস)

 

উল্লেখ, ২০২১ সালের ৪ সেপ্টেম্বর যাত্রা শুরু করে নূরনগর মানবতার কল্যাণ ফাউন্ডেশন। সেখান থেকে সুনামের সাথে বৃক্ষরোপণ কর্মসূচি পালন, গরীব অসহায় শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ, পবিত্র মাহে রমজানে অসহায় মানুষের বাড়িতে গিয়ে ইফতার সামগ্রী পৌঁছে দেওয়া, অসহায় মানুষের অর্থিক সাহায্য, ফ্রী ঔষধ বিতরণ সহ মানবতার কল্যাণে কাজ করে মানুষের দোয়া অর্জন করতে পেরেছে নূরনগর মানবতার কল্যাণ ফাউন্ডেশন।

 

নূরনগর মানবতার কল্যাণ ফাউন্ডেশন এর প্রতিষ্ঠাতা পরিচালক শেখ আল মামুন বলেন, আমি মানবতার কাজ করতে ভালোবাসি তাই নিঃস্বার্থ ভাবে আল্লাহর সন্তুষ্টির জন্য মানবতার কাজ করে যাচ্ছি। সারা জীবন মানবতার কাজ করে যেতে চাই। উক্ত ফ্রী মেডিকেল ক্যাম্প অনুষ্ঠানে আরও উপস্থিতি ছিলেন, সাংবাদিক এস এম জাকির হোসেন, সাংবাদিক নূর নবী হাসান, শেখ হাফিজুর রহমান হাফিজ, শেখ শফিকুল ইসলাম, শুভ সাহা, মোঃ হাফিজ, মোঃ হাবিবুল্লাহ, সুমন পাল, উজ্জ্বল হালদার, তানিম আহমেদ প্রমূখ।

সমগ্র অনুষ্ঠান পরিচালনা করেন জান্নাতুল ফেরদৌস রিমা।


ট্যাগস :
নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
সবশেষ নিউজ