বৃহস্পতিবার, বিকাল ৪:১৬, ১৪ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

সোমবার, ০৫, সেপ্টেম্বর, ২০২২ 112 বার পড়া হয়েছে

বাংলাদেশ অ্যাসোসিয়েশন ইন স্পেনের মাসিক সভা

স্পেনে প্রবাসী বাংলাদেশিদের অভিভাবক সংগঠন বাংলাদেশ অ্যাসোসিয়েশন ইন স্পেনের মাসিক সভা অনুষ্ঠিত হয়েছে। ৪ সেপ্টেম্বর রোববার রাত ১০টায় স্পেনের রাজধানী মাদ্রিদের বাঙালি অধ্যুষিত লাভাপিয়েস এলাকার অ্যাসোসিয়েশনের হলরুমে আয়োজিত এ সভায় সভাপতিত্ব করেন সংগঠনের ভারপ্রাপ্ত সভাপতি শামীম আহমদ। সভা পরিচালনা করেন সংগঠনের সাধারণ সম্পাদক মুরাদ মজুমদার।

সভায় শুরুতে পবিত্র কুরআন থেকে তিলাওয়াত করেন সংগঠনের শিক্ষা সাংস্কৃতিক ও ধর্ম সম্পাদক জহির উদ্দিন।

সভায় উপস্থিত ছিলেন- সংগঠনের যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল আওয়াল খান, সহ-সাধারণ সম্পাদক আবু জাফর রাসেল, সাংগঠনিক সম্পাদক ওহিদুজ্জামান, সহ-কোষাধ্যক্ষ পিয়াস পাটোয়ারী, সহ-প্রচার ও অফিস সম্পাদক এমদাদুল হক, শিক্ষা সাংস্কৃতিক ও ধর্ম সম্পাদক জহির উদ্দিন, সহ-শিক্ষা সাংস্কৃতিক ও ধর্ম সম্পাদক শামিম খান বিপ্লব, মহিলা সম্পাদিকা খালেদা রুমি, নির্বাহী সদস্য আহমেদ আসাদুর রাহমান সাদ।

সভায় সবার সম্মতিক্রমে সংগঠনের সভাপতি আল মামুন বাংলাদেশে অবস্থান করায় সহ-সভাপতি শামীম আহমদকে ভারপ্রাপ্ত সভাপতির দায়িত্ব দেওয়া হয় এবং বাংলাদেশ অ্যাসোসিয়েশন ইন স্পেনের নবনির্বাচিত কার্যকারী কমিটির অভিষেক হবে আগামী ২ অক্টোবর। পরে ভারপ্রাপ্ত সভাপতি শামীম আহমদের সমাপনী বক্তব্য ও নৈশভোজের মাধ্যমে সভার সমাপ্তি হয়।


ট্যাগস :
নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
সবশেষ নিউজ