বৃহস্পতিবার, সকাল ১০:০০, ১৪ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

শুক্রবার, ২৬, আগস্ট, ২০২২ 123 বার পড়া হয়েছে

মায়ের সঙ্গে লুডু খেলছেন শুভ

মায়ের সঙ্গে লুডু খেলছেন শুভ, গুটি না কাটার আবদার (ভিডিও)

বিনোদন ডেস্ক
এ সময়ের জনপ্রিয় চিত্রনায়ক আরিফিন শুভর মা খাইরুন নাহার ২০১৭ সাল থেকে অসুস্থ। তখন থেকে মাঝে মাঝেই মাকে নিয়ে হাসপাতালে ছুটতে হয় নায়ককে। আপাতত বাসাতেই মায়ের সেবা করছেন তিনি।
বৃহস্পতিবার (২৫ আগস্ট) নিজের ভেরিফায়েড পেজে মায়ের সঙ্গে একটি ভিডিও পোস্ট করেছেন আরিফিন শুভ। ৪২ সেকেন্ডের সেই ভিডিওতে দেখা যায়, বাসায় খাটের ওপর বসে মায়ের সঙ্গে লুডু খেলছেন নায়ক। এ সময় মাকে নিজের গুটি না কাটারও আবদার করেন ছেলে।
ক্যাপশনে লিখেছেন, ‘দোয়া করবেন আমাদের জন্য’। সঙ্গে ভালোবাসা ও প্রার্থনার ইমোজি যুক্ত করে লিখেছেন ‘মা’। তাদের সেই ভালোবাসাময় মুহূর্ত নেটিজেনদের মুগ্ধ করেছেন। নেটিজেনরা নায়কের মায়ের সুস্থতা কামনা ও ভালোবাসা জানিয়েছেন।
শুভর মায়ের বর্তমান বয়স ৬৯ বছর। বার্ধক্যজনিত নানা সমস্যায় ভুগছেন তিনি। চলতি বছরের ১২ ফেব্রুয়ারি তার এবডোমিনাল হার্নিয়া সার্জারি করা হয়েছে। গত ছয় মাস ধরে তিনি শুভর বাসাতেই আছেন। কাজের ব্যস্ততার ফাঁকে যতটা পারেন মাকে সময় দেন এ নায়ক। মানসিক অসুস্থতার কারণে তার মায়ের মন-মেজাজ সব সময় ভালো থাকে না। আজ তার (মা) মন একটু ভালো। আর তাই মায়ের সঙ্গে লুডু খেলে সময় কাটাচ্ছেন ছেলে।
প্রসঙ্গত, একের পর এক সিনেমায় চমক দেখিয়েছেন আরিফিন শুভ। বাংলাদেশ ও ভারত সরকারের যৌথ প্রযোজনায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জীবনীনির্ভর ‘বঙ্গবন্ধু’ সিনেমায় কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন তিনি।


ট্যাগস :
নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
সবশেষ নিউজ