শুক্রবার, ভোর ৫:৪৮, ১৫ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

শুক্রবার, ১৬, সেপ্টেম্বর, ২০২২ 113 বার পড়া হয়েছে

শ্যামনগর ডিজিটাল ক্যাটারিং সার্ভিসের আয়োজনে প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত

শ্যামনগর (সাতক্ষীরা) প্রতিনিধিঃ

মাদকমুক্ত ও সমাজকে অবক্ষয় থেকে রক্ষা করতে খেলাধুলার কোনো বিকল্প নেই। তরুণ প্রজন্মকে মাদকাসক্তি এবং সামাজিক যোগাযোগ মাধ্যমের আসক্তি থেকে দূরে রাখার লক্ষে শ্যামনগর ডিজিটাল ক্যাটারিং সার্ভিস এর আয়োজনে প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (১৬ সেপ্টেম্বর) বিকাল চারটায় নকিপুর সরকারি হরিচরণ পাইলট মাধ্যমিক বিদ্যালয় মাঠে শ্যামনগর ডিজিটাল ক্যাটারিং সার্ভিসের ব্রাজিল সমার্থিত দল এবং আর্জেন্টিনা সমার্থিত দলের মধ্যে প্রীতি ফুটবল খেলা অনুষ্ঠিত হয়।

উক্ত প্রীতি ম্যাচে ০৩/০৩ গোলে সমতা হয়। শ্যামনগর ডিজিটাল ক্যাটারিং সার্ভিসের পরিচালক আবদুল আলিম বলেন, এই তরুণরাই দেশ, জাতি ও সমাজের উজ্জ্বল নক্ষত্র, জাতির আগামী দিনের কর্ণধর। দেশকে আরও এগিয়ে নিয়ে যেতে জাতির মূল চালিকাশক্তি হলো তরুণরাই। তরুণ প্রজন্মই আমাদের দেশ-জাতিকে ধীরে ধীরে উন্নতির দিকে টেনে নেয়ার বিরাট ভূমিকা রাখে এবং রেখে আসছে যুগে যুগে। তবে আমাদের দেশের তরুণ ও যুব সমাজের একাংশ নানাভাবে জড়িয়ে যাচ্ছে মরণ নেশা মাদকের সঙ্গে।

এ নেশা এমনই এক নেশা ধীরে ধীরে বিবর্ণ করে দিচ্ছে আমাদের সবুজ তারুণ্যকে। নষ্ট করে দিচ্ছে দেশের ভবিষ্যত। তাই মাদককে না বলি ক্রীড়াকে আকড়ে ধরি। খেলাটি পরিচালনা করেন শ্যামনগর রেফরি এসোসিয়েশনের সদস্য শাহরিয়ার তৌফিক ইমন।


ট্যাগস :
নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
সবশেষ নিউজ