শুক্রবার, রাত ৪:৫৫, ১৫ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

শনিবার, ১৩, আগস্ট, ২০২২ 118 বার পড়া হয়েছে

সেই ফেসবুক পোস্ট অবশেষে মুছে দিলেন সাকিব

ক্রীড়া প্রতিবেদক
বেটউইনার নিউজের সঙ্গে সম্পর্ক ছিন্ন করার সিদ্ধান্তটা বৃহস্পতিবারই বিসিবিকে জানিয়ে দিয়েছিলেন সাকিব আল হাসান। তবে তার ফেসবুকে ঠিকই জ্বলজ্বল করছিল প্রতিষ্ঠানটির শুভেচ্ছা দূত হিসেবে করা পোস্টটি। সেই সাকিব আল হাসান দেশে ফিরেছেন গত রাতে। এরপর অবশেষে তিনি সেই ফেসবুক পোস্ট মুছে দিয়েছেন নিজের অফিসিয়াল পেজ থেকে।
গত ২ আগস্ট নিজের ফেসবুক পাতায় এই বিষয়ে স্ট্যাটাসটা দেন সাকিব আল হাসান। এরপর থেকেই শুরু হয় আলোচনা, সমালোচনার ঝড়। বিসিবি তাকে সেই চুক্তি থেকে ফিরে আসার জন্য চিঠি দেয়।
এরপর বৃহস্পতিবার বোর্ড সভাপতি নাজমুল হাসান পাপন জানান, বেটউইনার নিউজ যে বাজির প্রতিষ্ঠানের ‘সারোগেট’, এ নিয়ে কোনো সন্দেহই নেই বিসিবির। আর সাকিব আল হাসান যদি বেটউইনারের সঙ্গে সম্পর্ক ছিন্ন না করেন, তাহলে দেশের ক্রিকেটের সঙ্গেই তার কোনো সম্পর্ক থাকবে না।
সেদিন সন্ধ্যাতেই সাকিব সেই চুক্তি থেকেই সরে আসার সিদ্ধান্ত জানান সাকিব। জানান নিজের ফেসবুক থেকে সেই পোস্ট মুছে দেওয়ার প্রতিশ্রুতিও। তবে এরপরও গত এক দিন ধরে সাকিবের ফেসবুক পাতায় দেখা যাচ্ছিল সেই পোস্ট, এ নিয়েও আলোচনা সমালোচনার মুখে পড়তে হয়েছে তাকে।
সাকিব এই ঘটনার পর গতকাল শুক্রবার মাঝরাতে ফেরেন ঢাকায়। এরপরই তার ফেসবুক থেকে মুছে দেওয়া হয় সেই পোস্ট। আজ দুপুরে বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপনের সঙ্গে বৈঠকে বসার কথা আছে তার। এর আগেই এই পোস্ট মুছলেন বাংলাদেশের টেস্ট অধিনায়ক।
বেটউইনারের সঙ্গে চুক্তি বাতিল করার ফলে আপাতত তাকে এশিয়া কাপ দলে রাখায় নির্বাচকদের আর কোনো বাধা নেই। তবে সাকিব অধিনায়কত্ব পাবেন কি না, এ বিষয়ে সিদ্ধান্তটা আসবে বোর্ড প্রধানের সঙ্গে আজকের বৈঠকের পর


ট্যাগস :
নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
সবশেষ নিউজ